1. bikashjanakantha@gmail.com : bikashjanakantha@gmail.com :
  2. admin@patiyapratidin.com : patiyaprate :
May 5, 2024, 8:43 am

পটিয়ার উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে

প্রতিনিধির নাম
  • প্রকাশ সময় : Saturday, February 24, 2024
  • 204 Time View

ডেস্ক রিপোর্ট: বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক দিদারুল আলম দিদার বলেন, ব্রিটিশ আমল থেকে শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি ও খেলাধুলায় পটিয়া একটি সমৃদ্ধ জনপদ ছিল। কবি, সাহিত্যিক, শিক্ষাবিদ, রাজনীতিবিদ,বিচারপতি,সচিব সহ দেশে বিদেশি পটিয়ার বহু জ্ঞানী গুনী লোক ছড়িয়ে ছিটিয়ে আছে। এক সময় সাহিত্য, সংস্কৃতি ও খেলাধুলায় পটিয়া সমৃদ্ধ ছিল। কালের বিবর্তনে তা অনেকটা হারিয়ে গেছে। পটিয়ার হারানো ইতিহাস ঐতিহ্য ফিরিয়ে আনতে আমি ভূমিকা রাখতে চাই। পটিয়ার সার্বিক উন্নয়নে ছাত্র, যুবক, কৃষক ও শ্রমিক সহ সবাইকে এগিয়ে আসতে হবে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) রাতে হাবিলাসদ্বীপ ইউনিয়নের
পাঁচরিয়া অশ্বিনী মাষ্টারের বাড়িতে এক উঠান বৈঠকে তিনি এসব মন্তব্য করেন। তিনি আরো বলেন, আমার একজন মুক্তিযোদ্ধা এবং বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ছিলেন। বঙ্গবন্ধু তাকে চাচা বলে সম্বোধন করতেন। আমার আব্বা স্বাধীনতা পরবর্তী শোভনদন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।

এসময় উপস্থিত ছিলেন, হাবিলাসদ্বীপ ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি নিউটন বড়ুয়া, ইউপি সদস্য উজ্জ্বল বড়ুয়া, মহিলা ইউপি সদস্য করুণাময়ী বড়ুয়া,সাবেক ব্যাংকার মিসেস করবী বড়ুয়া, জিতু বড়ুয়া সহ এলাকার গণ্যমান্য প্রমূখ।

নিউজটি শেয়ার করে অন্যকে পড়তে সহযোগীতা করুন

আরো সংবাদ
© All rights reserved © 2019
Theme Customized By LiveTV