1. bikashjanakantha@gmail.com : bikashjanakantha@gmail.com :
  2. admin@patiyapratidin.com : patiyaprate :
May 18, 2024, 6:19 pm

পটিয়ায় “গুলি রাজু” খুনের ঘটনায় মূুল হোতা জুলু সহ গ্রেফতার ২

প্রতিনিধির নাম
  • প্রকাশ সময় : Thursday, May 2, 2024
  • 38 Time View

ডেস্ক রিপোর্ট : চট্টগ্রামের পটিয়ায় আধিপত্য ও মাদক ব্যবসাকে কেন্দ্র করে রাজু হোসেন রাসেল প্রকাশ গুলি রাজু খুনের ঘটনায় এজারহার নামীয় দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ ।
গ্রেফতারকৃতরা হলেন পটিয়া পৌরসভার মৃত খোকন চৌধুরীর পুত্র পার্থ চৌধুরী জুলু (ধর্মান্তরিত) প্রকাশ মহসিন (৩৫) ও আনোয়ারা উপজেলার মোহাম্মদ করিমের পুত্র মোহাম্মদ শাকিব (২২)। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি দেশীয় তৈরি এলজি, ২ রাউন্ড কার্তুজ ও একটি দাঁড়ালো ধামা।

বুধবার তাদেরকে পটিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বেগম তাররাহুম আহমেদের আদালতে পাঠানো হয়েছে। বিজ্ঞ বিচারক শুনানী শেষে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ জানান, মাদক ব্যবসা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষ জুলু গংয়ের হাতে গত ২৭ এপ্রিল বিকেল সাড়ে ৪ টায় খুন হয় পটিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের আবু জাফরের পুত্র রাজু হোসেন প্রকাশ গুলি রাজু (৩৫)। এ ঘটনায় রাজুর বোন আজমা আকতার লিজা বাদী হয়ে পটিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ৬ জনকে আসামী করা হয়।

পটিয়া থানা পুলিশ মঙ্গলবার চট্টগ্রাম নগরীর অক্সিজেন এলাকায় অভিযান চালিয়ে পার্থ চৌধুরী জুলুকে গ্রেফতার করেন। পরে তার স্বীকারোক্তি মতে একটি এলজি, কার্তুজ ও দাঁড়ালো ধামা উদ্ধার করা হয়। এছাড়াও উক্ত খুনের ঘটনায় পুলিশ মো. শাকিবকে গ্রেফতার করেন।

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দিন জানান, রাজু খুনের ঘটনায় পুলিশ ইতোমধ্যে এজাহার নামীয় দুই আসামীকে গ্রেফতর করেছেন। এর মধ্যে উদ্ধার করা হয়েছে অস্ত্রও।
আসামীরা রাজু খুনের ঘটনায় জড়িত থাকার বিষয়টি পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞেসাবাদে স্বীকার করেন। ৫ দিনের রিমান্ড চেয়ে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় পটিয়া থানার এসআই শিমুল চন্দ্র দাশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন বলে জানান।

নিউজটি শেয়ার করে অন্যকে পড়তে সহযোগীতা করুন

আরো সংবাদ
© All rights reserved © 2019
Theme Customized By LiveTV